খুলনা বিভাগে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২০ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনাভাইরাস শনাক্ত হয়েছে ৬৪০ জনের।

আজ বুধবার (১১ আগস্ট) খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দফতর থেকে দেয়া প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়। খুলনা বিভাগীয় স্বাস্থ্য দফতরের দেয়া প্রতিবেদনে গত ২৪ ঘন্টায় বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২০জন। এ সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন ৬৪০ জন। করোনাভাইরাসের সংক্রমণ শুরু থেকে এ পর্যন্ত খুলনা বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন মোট দুই হাজার ৭২৬ জন। আক্রান্ত হয়েছেন মোট এক লাখ এক হাজার ৮০২ জন। সুস্থ হয়েছেন মোট ৮২ হাজার ৫১৬ জন। খুলনা বিভাগীয় স্বাস্থ্য দফতরের দেয়া তথ্য অনুযায়ী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে খুলনায় সাত জন, যশোরে পাঁচ জন, মাগুরায় একজন, ঝিনাইদহে দুই জন, কুষ্টিয়ায় দুই জন এবং মেহেরপুর জেলায় তিন জনের মৃত্যু হয়েছে।

বিাভাগীয় স্বাস্থ্য দফতরের দেয়া তথ্য মতে, গত ২৪ ঘন্টায় করোনভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছে খুলনা জেলায় ১৩৬ জন, বাগেরহাটে ৩০ জন, সাতক্ষীরায় ৩৭ জন, যশোরে ৯৭ জন, নড়াইলে ২৯ জন, মাগুরায় ৩৮ জন, ঝিনাইদহে ৩১ জন, কুষ্টিয়ায় ১৮০ জন, চুয়াডাঙ্গায় ৩১ জন ও মেহেরপুর জেলায় ৩১ জন। বিভাগীয় স্বাস্থ্য দফতর থেকে দেয়া কযেক দিনের তথ্যে দেখা যায় খুলনা বিভাগে এর আগে ১০ আগস্ট ২৫ জন, ৯ আগস্ট ২৪ জন, ৮ আগস্ট ২৮ জন, ৭ আগস্ট ৩৯ জন, ৬ আগস্ট ৩৬ জন, ৫ আগস্ট ৩৪ জন, ৪ আগস্ট ৩৫ জন, ৩ আগস্ট ৩১ জন, ২ আগস্ট ২৬ জন, ১ আগস্ট ৪০ জন মৃত্যুবরণ করেন।